× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

একনজরে দেখে নিন আজকের রাশিফল!

ডেস্ক রিপোর্ট

২২ অক্টোবর ২০২৪, ০৯:০৯ এএম

দেখে নিন আজকের রাশিফল!

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]: বেশ অনেকদুর চলে এসেছেন আবার ফেরত যাবেন?  ভাবছেন, এতদুর এলাম শেষটা দেখে যাব না? বৃথা কষ্ট। আপনার কষ্ট বৃথা যায়নি। মাঝেমধ্যে আপনাকে এমন কিছু পরিস্থিতি থেকে ঘুরে ফেরত যেতে হবে। গোয়ার্তুমি করে কতটা পথ পাড়ি দিলেন দিলেন বলেই বাকিটাও যেতে হবে এমন চিন্তা থেকে বেরিয়ে আসতে হবে। প্রাপ্তির হিসাব অন্যভাবে করুন। শুভ সংখ্যাঃ ৫০০। শুভ রং: কালো।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]: দিনকে দিন শুধু কথা বলেই আপনার কানভারী করছে এদের থেকে দূরে থাকুন আজ। শুধু শুধু সময় নষ্ট। খেলা শেষে ব্রাজিল আর্জেন্টিনা জার্সি বিনিময় করছে, হাত মেলাচ্ছে, এদিকে রেফারি মার খেয়ে পড়ে আছে। দরকার কি? খুব বেশিই ইচ্ছে হলে টিকেট কেটে দর্শকসারিতে খেলা দেখুন বসে। শুভ সংখ্যাঃ ৫। শুভ রং: চকচকে রূপালি।

মিথুন [২১ মে-২০ জুন]: বেশ আয়েশ করে চায়ের শেষ অর্ধেকটা জমিয়ে রেখেছেন আস্তে আস্তে খাবেন, এই টুপ করে মাছিটা পড়ে এখন ভাসছে আপনার চায়ের কাপে! সবকিছু রসিয়ে রসিয়ে করার জন্য ফেলে রাখবেন না। শুভ সংখ্যাঃ ১। শুভ রং: ছাইরং।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]: টাকা পয়সার হিসাবে গোলমাল বাঁধার সম্ভাবনা রয়েছে। পুরনো কাশিটার চিকিৎসা করান। নতুন কেউ অতিরিক্ত খাতির জমাতে এলে খামোখাই তাকে নিরুৎসাহী করবার দরকার নেই। মানুষটাকে দেখুন, বুঝুন, উদ্দেশ্য টা কি? তারপর বিদায় করে দিন। শুভ সংখ্যাঃ ৯। শুভ রং: গোলাপি।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]: আপনি পা চালিয়ে দ্রুতগতিতে হেঁটে যাচ্ছেন আর পেছন থকে একের পর এক কেউ না কেউ সাইড দিন বলে আরও দ্রুত গতিতে পাশ কাটিয়ে চলে যাচ্ছে? জোরে পা চালান জোরে। শুভ সংখ্যাঃ ৩৫০। শুভ রং: ঘিয়া রং।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]: আপনার কথায় ফাঁকফোকর রাখবেন না বা অন্য মানে বের করতে পারে সে সুযোগ রাখবেন না। স্পষ্টটা নিশ্চিত করুন। আজকে একটু ভিটামিন সি খান। শুভ সংখ্যাঃ ৮। শুভ রং : কালো।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]:আপনাকে হয় ইংরেজিটা ভালমত শিখতে হবে নয়তো নিশ্চিত করতে হবে শত্রু যেন না পালায়। না হলে আক্ষেপেই সারাজীবন ‘লুকিং ফর শত্রুজ’ করে যেতে হবে মানে ইয়ে, লুকিং করে যেতে হবে, মান ইয়ে খুঁজে বেড়াতে হবে। ইয়ে মানে…ভাই তোতলামী ছাড়ুন, আজ থেকে ইংরেজিতে দক্ষতা বাড়ান। আর শত্রুও কিভাবে বারবার পালিয়ে যায় আপনার? আপনি কি করেন আপনার এত শত্রু? দাঁড়ান ৯৯৯ এ ফোন দিচ্ছি। আপনার গতি সুবিধের লাগছে না। শুভ সংখ্যাঃ ৩। শুভ রং: নীল।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]: হাঁটুর যত্ন নিন। বুড়ো হবার আগেই ওঠার সময় একবার বসার সময় আরেকবার করে হাঁটুর ব্যাথায় কোকাচ্ছেন, পরে তো বসে যেতে হবে। শুভ সংখ্যাঃ ১+১= ২। শুভ রং: বেগুনি।।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]: ধনুক আছে তীর নাই, বিড়ি আছে ম্যাচ নাই, টাকা আছে ক্ষুধা নাই, ক্ষুধা আছে টাকা নাই… হুম, খানিকটা ব্যালেন্সের অভাব হবে কাজেকর্মে আজকে। তবুও চেষ্টায় অটল থাকতে হবে, বিড়ি দেখবেন জ্বলে গেছে! শুভ সংখ্যাঃ ৫। শুভ রং: বেগুনি।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি] : হাবিব জিজ্ঞেস করলো শুনতে কি পাও? আপনি উত্তর দিলেন হ্যাঁ ভাই! আরে আপনাকে কে জিজ্ঞেস করলো? চ্যানেলটা পাল্টান, কি বিজ্ঞাপন দেখে সময় নষ্ট করছেন বসে। খবরটা দেখুন। শুভ সংখ্যাঃ ১। শুভ রং: কালো।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]: সিধ কেঁটে চোর এলো, বসে দু’কাপ চা খেলো, বস্তা বোঝাই করে নিয়েও গেল। কি নিয়ে গেল? আপনার কাছে তো কিছুই নেই! আর কিছু থাকলেও সেটা এভাবে নেয়ার সময় আরামসে চা খেয়ে নিয়ে যাবে নাহ হচ্ছে না! দেখুন চায়ের সঙ্গে গরম নিমকি ভেজে দিন। ওমা! আমার কথায় চটে যাচ্ছেন? এই তো করছেন এতদিন ধরে(?) আজকে থেকে লাঠি হাতে বসে থাকুন। গরম চা চোরের মাথায় ঠেলে দিতে পারেন। শুভ সংখ্যাঃ ০। শুভ রং: বাজপাখির পালকের রং।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]: মাথার ভেতর যে পোকাটা ঘ্যান ঘ্যান করেই যাচ্ছে ধৈর্য্যের সাথে, তাকে একটা বাড়ি দিয়ে…একি বাপু থামুন! মাথায় বাড়ি নিতে যাচ্ছেন যে! ওতে পোকা মরবে? নাকি আপনার মাথার যন্ত্রণা টা বাড়বে? এভাবে দীর্ঘদিন ধরে বিরক্ত করে আসা মানুষগুলোকে ঝেঁটিয়ে বিদায় করার আগে অ্যা কশন নেওয়ার সময় ধীরস্থির পদক্ষেপ নিন। কারণ এরা ধৈর্য্য ধরে বসেই আছে কিন্তু কখন মেজাজটা হারিয়ে নিজের মাথায় বাড়ি নেবেন এই অপেক্ষায়। শুভ সংখ্যাঃ ১০০০। শুভ রং: আসমানী।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.